Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘রেকর্ড’ ১৯৫ উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন

প্রধানমন্ত্রী আজ ময়মনসিংহ যাচ্ছেন

মো: শামসুল আলম খান, বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, একাডেমিক ভবন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, আধুনিক স্টেডিয়াম, বড় বড় সেতু-সড়ক কিংবা অডিটোরিয়াম-সবই হয়েছে ময়মনসিংহ বিভাগে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের শেষ সময়ে এমন ছোট-বড় ১৯৫ টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের অপেক্ষায় রয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন যখন শিয়রে ঠিক তখন কোটি কোটি টাকা ব্যয়ে ময়মনসিংহ, নেত্রকোণা, শেরপুর ও জামালপুর জেলায় গড়ে ওঠা রেকর্ড এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করতে আজ শুক্রবার ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ময়মনসিংহ সফরকালে তিনি বিকেলে এসব প্রকল্প উদ্বোধন করবেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে উদ্বোধন হতে যাওয়া এসব উন্নয়ন প্রকল্পকে দেখা হচ্ছে ময়মনসিংহ বিভাগবাসীকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে। সরকার প্রধানের এসব উপহার নির্বাচনী রাজনীতিতে নতুন মেরুকরণের পূর্বাভাস হিসেবেই বিবেচনা করা হচ্ছে।
এদিকে, প্রধানমন্ত্রীর জনসভা বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে। জনসভায় তিনি প্রধান অতিথির ভাষণ দেবেন। এতে লাখো লোক সমাগমের টার্গেট নিয়েছে দলটির নেতা-কর্মীরা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ব্যানার-ফেস্টুন-তোরণ আর বিলবোর্ডে ছেয়ে গেছে গোটা নগরী।
ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার নুরুল আলম রিপন জানান, প্রধানমন্ত্রী ময়মনসিংহে ১৯৫ টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ