Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনে উপচেপড়া ভিড়, ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৪:০৩ পিএম
পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টা কর্মবিরতির কারণে বাস বন্ধ থাকায় ট্রেনের ছাদে চড়ে বাড়ি ফেরার পথে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন ড্যানিয়েল সরকার (২৭) নামে এক যুবক।
 
রোববার (২৮ অক্টোবর) দিবাগত রাত সোয়া ৩টার সময় ঈশ্বরদী-খুলনা রেলরুটের চিত্রা এক্সপ্রেস পাকশী হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত যুবক সাতক্ষীরা জেলার তালা উপজেলার গোনালী ইউনিয়নের খোকন সরকারের ছেলে। তিনি ঢাকায় একটি ট্রেনিং শেষে বাড়ি ফিরছিলেন। 
 
পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোমবার (২৯অক্টোবর) সকাল পৌনে ১১টায় পরিচয় জানার পর এতথ্য নিশ্চিত করেছেন।
 
সহযাত্রী নিহত ড্যানিয়েল সরকারের চাচাতো ভাই সতীশ সরকার জানান, আমরা সাধারণত বাসেই যাতায়াত করে থাকি। সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা ৪৮ ঘণ্টার কর্মবিরতির কারণে ঢাকা থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় ট্রেনে যাবো বলে ঠিক করি। কিন্তু ট্রেনের প্রতিটি বগিতে প্রয়োজনের তুলনায় বেশি লোক থাকায় অনেকের ছাদে চড়া দেখে আমরাও বাড়ি ফেরার জন্য জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে উঠি। রাত সোয়া ৩টার দিকে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা খেয়ে  ড্যানিয়েল পড়ে যায়। পরে সকালে পাশ্ববর্তী স্টেশন ভেড়ামারা নেমে ফের পাকশী এসে পুলিশকে জানালে তারা লাশ উদ্ধার করে।
 
ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, কোন অভিযোগ না থাকায় নিহত যুবকের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে

৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ