Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম হবে ব্যবসাবান্ধব নগরী

গুণী ব্যক্তিদের সম্মাননা প্রদানকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নগরীকে আরও বেশি ব্যবসাবান্ধব হিসেবে গড়ে তোলা হচ্ছে জানিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এ লক্ষ্যে একগুচ্ছ পরিকল্পনা বাস্তবায়ন চলছে। তিনি শনিবার নগরীর ফিরিঙ্গীবাজারে ডা. জাকির হোসেন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। স্থানীয় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের দায়িত্বভার গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এলাকার ৩৬ বিশিষ্ট গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। মেয়র বলেন, ফিরিঙ্গীবাজারের উন্নয়নে বেশ কয়েকটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। এসব প্রকল্প বাস্তবায়ন হলে ওয়ার্ডের চেহারা পাল্টে যাবে।

কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, নাজমুল হক ডিউক, মাজহারুল ইসলাম চৌধুরী, ইসমাইল হোসেন বালি, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহা, সচিব আবুল হোসেন। উপস্থিত ছিলেন সাবেক এমপি বেগম হাসিনা মান্নান, শেখ মাহমুদ ইসহাক, ডা. তিমির বরণ চৌধুরী, মোঃ ইউসুফ সর্দার, আবুল মনসুর, হাজী আবদুর রহমান, আবু মোঃ আবছার উদ্দিন চৌধুরী, দিদারুল আলম মাসুম, আবদুল হাই, আশফাক আহমেদ, অধ্যাপক সেলিম জাহাঙ্গীর, মোঃ ইসকান্দর আলী চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ