Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নাশকতার চেষ্টার অপরাধে বিএনপি অঙ্গ সংগঠনের ১৫ নেতা-কর্মী গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৭:৩০ পিএম


টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের কাজে বাধা মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি ও নাশকতা চেষ্টার অপরাধে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৫ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে যুবদলের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দিতে আসার পথে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে উপজেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।
শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন বানাইল ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক সোহেল মিয়া, যুবদল নেতা সোহেল রানা, লেহাজ উদ্দিন, কামাল হোসেন, রুবেল মিয়া, কে এম তুষার, শাহিন খান, ফরিদ হোসেন, ময়নাল খান, সজিব খান, রাজিব খান, রিপন মিয়া, সাইদুর মিয়া, ছাত্রদল নেতা শাহিন মৃধা ও সজল মিয়া।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক বলেন পুলিশের কাজে বাধা মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি ও নাশকতা চেষ্টার অপরাধে তাদের আটক করা হয়েছে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ