Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশে ফিরেছেন প্রেসিডেন্ট

বাসস | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:২৮ পিএম | আপডেট : ১২:৩৯ পিএম, ২৭ অক্টোবর, ২০১৮

জেনেভায় তাঁর পাঁচদিনের সরকারি সফর শেষে আজ দেশে ফিরেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। প্রেসিডেন্ট ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী আমিরাতের একটি ফ্লাইট স্থানীয় সময় বিকেল ৩টা ১৫মিনিটে (বাংলাদেশ সময় শুক্রবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে) জেনেভার কোয়েন্ট্রিন বিমানবন্দর ত্যাগ করে এবং এখানে আজ সকাল ৮টা ২৫মিনিটে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

প্রেসিডেন্টের আগমনের পর হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে তাঁকে অভ্যর্থনা জানান- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, কূটনৈতিক কোরের ডিন, সুইস রাষ্ট্রদূত রেইন হলেনস্টাইন, তিনবাহিনীর প্রধানগণ, পররাষ্ট্র সচিব, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এবং ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক বাহিনীর কর্মকর্তাগণ।

এর আগে প্রেসিডেন্ট গত ২১ অক্টোবর জেনেভায় বিশ্ব বিনিয়োগ ফোরাম-২০১৮ এর শীর্ষ সম্মেলন এবং ২০তম হোমল্যান্ড এন্ড গ্লোবাল সিকিউরিটি ফোরাম-২০১৮ এর বার্ষিক অধিবেশনে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ