Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল

-মেহের আফরোজ চুমকি এমপি

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:৩৫ পিএম

সকল শিশুদের মানষিক বিকাশ ও সার্বিক মানোন্নয়নের লক্ষ্যে নরসিংদীতে শিশু একাডেমির নব-নির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আধুনিক এ কমপ্লেক্স ভবনটির উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক) এমপি। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ও শিশু থেকে শুরু করে সকল ক্ষেত্রে উন্নয়নমূলক কাজ করেছে। আজকের শিশুরা আগামী দিন বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যাবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম, শিশু একাডেমির পরিচালক আনজির লিটন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন প্রমুখ।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট এ আধুনিক ভবনটি নির্মাণ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিশু একাডেমির পক্ষ থেকে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ