Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তানোরে কোরআন শরীফ অবমাননার অভিযোগে থানায় মামলা

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:০৭ পিএম

রাজশাহীর তানোরে কুরআন শরীফ অবমাননার দায়ে জামাল উদ্দীন (৩২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তবে পুলিশ জামালকে গ্রেফতার করতে পারেনি। ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার মোল্লাপাড়া গ্রামে। মঙ্গলবার রাতে মোল্লা পাড়া গ্রামের মোছলেমুদ্দীন বাদি হয়ে জামালকে অভিযুক্ত করে থানায় মামলা করেন।

তানোর থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতে পারিবারিক কলহের জের ধরে জামাল ও তার মা ছাহেরা বেওয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জামালের মা ঘর থেকে কুরআন শরীফ হাতে নিয়ে ছেলেকে সত্য কথা বলতে বলে। জামাল কুরআন শরীফ হাতে নিয়ে মাটিতে ফেলে দিয়ে রাগের বসে তার ওপর পা দিয়ে ডলাডলি করে। স্থানীয় লোকজন রাতে থানায় এসে বিষয়টি জানায়। ধর্মীয় অনুভুতিতে আঘাত করার অপরাধে মোছলেমুদ্দীন বাদি হয়ে মামলাটি করেন।

ইসলাম ধর্মের লোকজন বিষয়টি প্রত্যক্ষ করেন ও শোনেন। কুরআন শরীফ অবমাননার বিষয়টি মেনে নিতে না পেরে ওই গ্রামের লোকজন থানায় আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ