Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেএসএস নেতা সুভাষ চাকমাসহ আটক ৪

অ্যাডভোকেট শক্তিমান হত্যামামলা

স্টাফ রিপোর্টার রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

বহুল আলোচিত সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা গ্রপের নেতা এবং রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম আসামি সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস এর অন্যতম প্রভাবশালী নেতা সুভাষ চাকমা ও মিলন চাকমাসহ মোট চারজনকে অবশেষে আটক করতে সক্ষম হয়েছে যৌথবাহিনী। আটককৃত বাকি দুইজনের নাম তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।
এদিকে রাঙামাটি আদালতের পুলিশ পরিদর্শক মো. ইসরাফিল মজুমদার জানিয়েছেন, আটককৃত সুভাষ চাকমা ও তার অপর চার সহযোগিকে নানিয়ারচার থানা পুলিশ মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে তাদের আটক করে রাঙামাটিস্থ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালতে উপস্থাপন করলে আদালত আসামিদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়ে মামলার পরবর্তী দিন ধার্য্য করেন। গতকাল বুধবার বিকালে রাঙামাটির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহেদ এর আদালত এই রায় দেন। এর আগে, বুধবার দুপুর সাড়ে বারোটার সময় নানিয়ারচরের ঘিলাছড়ির কৃঞ্চমাছড়ি এলাকা থেকে সেনা-পুলিশের যৌথ অভিযানে সুভাষকে আটক করে। গত মঙ্গলবার সাপছড়ি এলাকা থেকে মিলন চাকমাসহ আরো তিনজনকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ