Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহাকাল মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি লস্কর-ই-তৈয়বার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ৭:০৭ পিএম

‘সমস্ত জিহাদিদের মৃত্যুর বদলা! এ বছর দশেরা এবং দিওয়ালি পালন করব বোমা দিয়ে!’ সম্প্রতি এমনই একটা হুমকি চিঠি হাতে পেয়েছেন জয়পুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার। মধ্যপ্রদেশের মহাকাল মন্দির উড়িয়ে দেয়াসহ মধ্যপ্রদেশ, রাজস্থান এবং গুজরাতের বিভিন্ন রেলওয়ে স্টেশন, বাসস্ট্যান্ড এবং মন্দিরে বিস্ফোরণ ঘটানোর হুমকি দেওয়া হয়েছে ওই চিঠিতে।
তদন্তকারী অফিসার জানান, ২৯ সেপ্টেম্বর এই হুমকি চিঠি পান জয়পুরের স্টেশন ম্যানেজার। হুমকি চিঠিটা ছিল পাক জঙ্গি গোষ্ঠী লস্কর ই-তৈয়বার। পাকিস্তানের রাওয়ালপিন্ডির লস্কর-ই তৈয়বার এরিয়া কমান্ডার মৌলবী আবু শেখের পক্ষ থেকে ওই হুমকি চিঠি পাঠানো হয়েছিল। অন্তত চিঠির শেষে তেমনটাই উল্লেখ করা ছিল। নির্দিষ্ট কোনও তারিখের উল্লেখ ওই চিঠিতে ছিল না। তবে প্রাথমিক ভাবে তদন্তকারীরা জানান, ২০ অক্টোবর এবং ৯ নভেম্বরে এই নাশকতা ঘটানোর কথা ছিল। কিন্তু ২০ অক্টোবর তেমন কোনও ঘটনা ঘটেনি। তবে বিপদ এখনও কাটেনি বলে জানাচ্ছেন তদন্তকারী অফিসারেরা। ফলে ৯ নভেম্বরের আগেই নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। সূত্র: আনন্দবাজার।



 

Show all comments
  • AI ২১ অক্টোবর, ২০১৮, ৭:১১ পিএম says : 0
    মুসলমানদের উপর হামলা করার নতুন ফন্দি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লস্কর-ই-তৈয়বা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ