Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আরেকটি ভবন থেকে সরল ট্রাম্পের নাম

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নাম তার মালিকানাধীন আরো একটি ভবন থেকে সরল। বৃহস্পতিবার নিউ ইয়র্কের ম্যানহাটনের সুউচ্চ ভবন থেকে ‘ট্রাম্প প্যালেস’ শব্দ দুটি অপসারণ করেন কর্মীরা। এর আগে গত মাসে ট্রাম্পের নাম সরানোর বিষয়ে শেয়ারের অংশীদাররা একমত হন। ৪৬ তলা এবং ৩৭৭ ইউনিট বিশিষ্ট ভবনের ৭০ ভাগ শেয়ারের মালিকরা জানিয়েছেন, তারা আশঙ্কা করছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের নাম থাকায় এর মূল্য এবং নিরাপত্তা দুটোই বিঘ্নিত হতে পারে।
ভবনটির কর্তৃপক্ষ এক ই-মেইল বার্তায় জানিয়েছে, আমরা গণতান্ত্রিকভাবে সমস্যার সমাধান করতে পেরে গর্বিত। কমিউনিটির সবাই একমত হয়ে সিদ্ধান্ত নিয়েছে। ট্রাম্প অর্গানাইজেশন এ বিষয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।
এর আগে টরেন্টো, নিউ ইয়র্ক এবং ম্যানহাটনের তিনটি ভবন থেকে ট্রাম্পের নাম মুছে ফেলা হয়। ধারণা করা হচ্ছে, ট্রাম্পের নামের কারণে ব্যবসায় ক্ষতি হচ্ছে। সূত্র : শিকাগো ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ