Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা : মায়া

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, আমাদের দেশে সাম্প্রদায়িক কোন দ্বন্দ নেই। ধর্ম যার যার উৎসব সবার। অশুভ শক্তিকে দমন করে শুভ শক্তির উদয় হোক এমনি প্রত্যয়ে ঘরে ঘরে খুশির আমেজ নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা। দূর্গা পূজার উৎসবের আনন্দ আমরা সকলেই ভাগা-ভাগি করে নিতে চাই। সকল ধর্মের মানুষ মিলে-মিশে ধর্মীয় উৎসব পালন করি বলেই এখানে ভেদা ভেদ নেই। প্রত্যেকের একে অপরের ধর্মের প্রতি শ্রদ্ধা বোধ থাকতে হবে। বৃৃহস্পতিবার সন্ধ্যায় থেকে শুক্রবার পর্যন্ত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পুজামন্ডপ পরিদর্শনকালে সাদুল্যাপুরে আলোচনায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আমরা পোষন করি আপনারা নৌকার সাথে আছেন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিলে বাংলার মানুষ কিছু পায়। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আওয়ামীলীগের সমাজসেবা সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেরা কৃষকলীগের সভাপতি খুরশিদ আলম, স্থানীয় ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, বিশিষ্ট ব্যবসায়ী আকাশ কুমার ভৌমিক, উপজেলা হিন্দু ঐক্য পরিষদের সভাপতি রাধেশাম, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অমিত বিশ^াস, সাধারন সম্পাদক সাংবাদিক শ্যামল চন্দ্র দাশ, উপজেরা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি লিখন সরকার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ