Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে অপহৃত শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১১:০৭ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার নামে ৩ বছরের এক শিশুকে অপহরণের পর মুক্তিপণের অপহরণকারীরা হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সকালে ওই শিশুকে অপহরণ করা হয়। শুক্রবার সকাল ৭টার দিকে অপহৃত বাড়ির পাশ থেকে অপহৃত শিশুর হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। জুঁই আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের টেকপাড়া গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।
নিহত জুঁইয়ের মা শারমিন আক্তার জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় নিজ বাড়ির পাশে খেলতে গেলে দুর্বৃত্তরা জুঁই আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। পরে আশপাশের সব স্থানেই খোঁজাখুঁজি করেও জুঁইকে খুঁজে পাওয়া যায়নি। দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের পিতা আনেয়ার হোসেনের মোবাইলে মুক্তিপণের জন্য ৫ লাখ টাকা দাবি করে। অন্যথায় জুঁইকে হত্যা করার হবে হুমকি দেয়।

এ ঘটনায় বিকেলেই পিতা আনোয়ার হোসেন রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে শুক্রবার সকালে আনোয়ার হোসেনের বাড়ী পাশে হাত-পা বাঁধা মুখে স্কসটেপ প্যাঁচানো বস্তাবন্দি অবস্থায় শিশু জুঁইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। রাতের কোনো সময় দুর্বৃত্তরা হাতপা বেঁধে মুখে স্কচটেপ পেঁচিয়ে শিশুটিকে হত্যা করে আবার তাদের বাড়ির পাশেই বস্তাবন্দি করে ফেলে রেখে যায় বলে পুলিশ ধারনা করছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ