Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আমি ও আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী

- সাবেক মেয়র মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, তিনি এবং তার পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের জন্ম ও মৃত্যুবার্ষিকীতে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে থাকি। আমি মনে করি এই স্বাধীন দেশের নাগরিক হিসেবে স্বাধীনতার স্থপতি ও তার পরিবারের জন্য দোয়া, মাগফিরাত কামনা করা আমাদের দায়িত্ব। তিনি নেই কিন্তু তার আদর্শ আমাদেরকে অনুসরণ করতে হবে।

‘আমরা রাসেল পরিষদের’ উদ্যোগে গতকাল (বৃহস্পতিবার) উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজ চত্বরে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে কেক কাটা হয় এবং উপস্থিত সবাইকে আপ্যায়ন করা হয়। এতে সভাপতিত্ব করেন সৈয়দ নাভিদ আবদুল্লাহ মনজুর। মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যাপক কাজী মাহবুবুর রহমান ও আবু ছগিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম, অধ্যাপক কাজী মাহফুজুল চৌধুরী, সাবেক কাউন্সিলর এসএম আলমগীর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ