Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কড়াইল বস্তির বেলতলা সড়ক উদ্বোধন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফা বলেছেন, ধনী-গরিব নির্বিশেষে উন্নত নাগরিক সেবা প্রদানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সবসময় জনগণের পাশে থাকবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কড়াইল বেলতলা আদর্শনগর থেকে ভাঙ্গাওয়াল পর্যন্ত সড়কের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ডিএনসিসি, বেসরকারি সংস্থা ব্র্যাক এবং কড়াইলের স্থানীয় জনগণের উদ্যোগে ৮৩০ ফুট দীর্ঘ এই সড়কটি নির্মাণ করা হয়।
জামাল মোস্তফা এলাকার জনগণকে সুনাগরিক হওয়ার আহবান জানিয়ে আরও বলেন, নাগরিক হিসেবে আমরা সবাই নিজ-নিজ দায়িত্ব পালন করলে ঢাকা শহরকে উন্নত শহর হিসেবে তৈরি করতে বেশি সময়ের প্রয়োজন হবে না। কড়াইল বস্তিসহ ডিএনসিসি’র আওতাধীন অন্য বস্তিগুলোর উন্নয়নের জন্য ডিএনসিসি’র সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন বিভাগ সহযোগিতা করবে বলে তিনি জানান।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএনসিসি’র ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মফিজুর রহমান, মোহাম্মদ নাসির, আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও ব্র্যাকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ