Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ৬:০৫ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৈলাটি গ্রামে সোমবার রাতের কে বা কারা সর্বজনীন কালী মান্দিরের তিনটি প্রতিমা ভাংচুর করেছে।
কৈলাটি গ্রামের বাসিন্দা পূঁজারী বিশ্বজিত পাল জানান, কৈলাটী গ্রামের বৃদ্ধ ননী শীল মঙ্গলবার সকালে সার্বজনীন কালী মন্দিরে প্রণাম করতে গিয়ে দেখেন মন্দিরের ভেতর রক্ষিত প্রতিমাগুলো ভাঙ্গা রয়েছে। তিনি তাৎক্ষনিক মন্দির কমিটিসহ বিষয়টি গ্রামবাসীকে অবহিত করেন। পরে মন্দির কমিটির লোকজন বিষয়টি দুর্গাপুর থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) শাহ্ শিবলী সাদিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। মন্দিরটি খুবই অরক্ষিত ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা গ্রিল খুলে মন্দিরে ঢুকে কালী, ডাকিনী ও যোগিনী প্রতিমার মাথা এবং হাত ভেঙ্গে দেয়। এ ব্যাপারে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে যে বা যারাই জড়িত থাকুক তাদেরকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ