Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানির অভিযোগ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল এলাকার সরদার কান্দি গ্রামে যুদ্ধকালিন কমান্ডার আঃ রহিম সরদার নামের এক অসহায় মুক্তিযোদ্ধা পরিবারকে হামলা মামলা হুমকি দেয়া সহ বিভিন্ন ভাবে হয়রানি করছে এলাকার একটি প্রভাবশালী মহল। আর প্রভাবশালীদের বিভিন্ন নির্যাতনের শিকার হয়ে ন্যায় বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে ভূক্তভোগী পরিবারটি।

গ্রামবাসী জানায়, শিকারমঙ্গল এলাকার ১০৬নং ভবানিপুর মৌজায় ২৩৩ ও ৫১৫নং খতিয়ানে বি.আর.এস ২৫৫, ২৫৬ ও ২৫৭নং দাগে এক একর ৫৩শতাংশ জমি পৈর্তৃক ও দলিলমূলে মালিক হয়ে ৭০বছর ধরে মরহুম আঃ কাদের সরদারের ছেলে মুক্তিযোদ্ধা আঃ রহিম সরদার, স্কুল শিক্ষক আঃ আজিজ সরদার, ও আঃ হাকিম সরদার ভোগ দখল করে আসছে। কিন্তু সেখানে ঝামেলার সৃষ্টি করে এলাকার প্রভাবশালী ব্যক্তি হারুন সরদারের ছেলে শওকত সরদার, এনছার সরদার, মিরাজুল সরদার, হায়দার সরদার, মোক্তার সরদার, হারুন সরদার। তারা প্রথমে ৫লক্ষ টাকা দাবী করলে এনিয়ে ভূক্তভোগী পরিবার কোর্টে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ