Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি বরাদ্দ পেল রূপগঞ্জ প্রগতি উচ্চ বিদ্যালয়

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউকের) পূর্বাচল উপশহর গুতিয়াবো এলাকার প্রগতি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির হাতে রাজউকের আনুষ্ঠানিক জমি জমি বরাদ্দ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার গুতিয়াব প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সভায় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মানিক আলী‘র সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের এমপি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজউক পূর্বাচল শাখার পিডি উজ্জল মল্লিক, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নিতাই চক্রবর্তি, ব্ল সিটির চেয়ারম্যান আমানউল্লা আমান, সাবেক ইউপি সদস্য সালাহউদ্দিন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, ইউপি সদস্য মোরশেদ আলম, এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন রাজিব, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম মিয়া, উপদেষ্টা সদস্য সাংবাদিক রাসেল মাহমুদ, জিএম শহিদ, মাহবুব আলম প্রিয় প্রমূখ।

সভায় রাজউকের পক্ষ থেকে প্রগতি উচ্চ বিদ্যালয়কে গুতিয়াব মৌজার ৯৮.১৭ কাঠা জমি বরাদ্দ দেয়া হয়েছে। এ সময় ম্যানেজিং কমিটির সদস্যরা আনুষ্ঠানিকভাবে এ জমি বরাদ্দের কাগজপত্রাদি গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ