Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে বন কর্মকর্তাসহ ৬ জনের নামে মামলা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের সখিপুরে বহেড়াতৈল বিটে সামাজিক বনায়নের টাকা আত্মসাৎ এবং প্লট বরাদ্দের নামে অর্থ নেওয়ার অভিযোগে বৃহস্পতিবার বনবিভাগের দুই কর্মকর্তাসহ ৬জনের নামে দুর্নীতি দমন কমিশন(দুদক)এর টাঙ্গাইল সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আমির হোসেন বাদী হয়ে সখিপুর থানায় ২টি মামলা দায়ের করেছেন। দু’টি মামলাতেই বনবিভাগের সখিপুর উপজেলার বহেড়াতৈল রেঞ্জের তৎকালীন দায়িত্বপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা মো.আলাউদ্দিন (বিট অফিসার), বহেড়াতৈল সদর বিটের তৎকালীন বিট অফিসার শহিদুল আলম। অন্যান্য আসামিরা হলেন, বহেড়াতৈল ইউপি চেয়ারম্যান গোলাম ফেরদৌস, আব্দুস সাত্তার, বহেড়াতৈল নয়াপাড়ার আকবর, ঘাটেশ্বরীর নাজিম উদ্দিন ও আব্দুস সালাম।

সখিপুর থানার অফিসার ইনচার্জ এস এম তুহীন আলী বলেন, মামলা দু’টির বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, ক্ষতিগ্রস্থ অংশীদারগন দুই বছর পূর্বে বনবিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট বিচার চেয়ে লিখিত অভিযোগ এবং হাইকোর্টে,দুদকে মামলা করেছিলেন। এ বিষয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রতিবেদনও প্রকাশিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ