Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযান, চট্টগ্রামে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১০:২৮ এএম

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর রেলক্রসিং এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে একজন নিহত হয়েছেন।

র‌্যাব জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে দুপক্ষের গুলাগুলিতে র‌্যাবের দুই কর্মকর্তা ও দুই সদস্য আহত হয়েছেন।

নিহত অসীম রায়ের স্থায়ী ঠিকানা বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামে হলেও বর্তমানে তিনি নাজিরপাড়ার তুলা ফ্যাক্টরি রোডের এসকে ম্যানশনে থাকতেন।

র‌্যাব জানিয়েছে, নিহত অসীমের বিরুদ্ধে অনেক মামলা রয়েছে। তিনি একজন মাদকবিক্রেতা।

র‌্যাব-৭ চট্টগ্রামের এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, মাদকবিক্রেতারা মুরাদপুর এলাকা দিয়ে আসছে, এমন খবর পেয়ে র‌্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়।

‘সেই সময় মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে আসতে থাকা নীল রঙের একটি ব্যক্তিগত গাড়িকে থামার সংকেত দেয় র‍্যাব। সংকেত পেয়ে গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে র‌্যাবের চার সদস্য আহত হন। জবাবে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।’

তারেক আজিজ বলেন, একপর্যায়ে গাড়িতে থাকা কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন। গোলাগুলির ঘটনার পর ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে র‍্যাব। পরে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ