Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহাজোটেই থাকছে জাতীয় পার্টি

পটুয়াখালীতে রুহুল আমিন হাওলাদার

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

 ‘মহাজোট থেকে যে মার্কা দেয়া হবে আপনারা তাতেই ভোট দেবেন। আওয়ামী লীগের সাথে আমাদের কোন দূরত্ব সৃষ্টি হয়নি। জোট আরও বড় হতে পারে। তবে রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। জোটের সমৃদ্ধি কত দূর যাবে তা এখনও বলার সময় আসেনি।’ পটুয়াখালীর দুমকিতে নিজ এলাকায় উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সভায় এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। বৃহষ্পতিবার বিকেল ৫টায় দুমকির সিনেমা হল এলাকায় আয়োজিত কর্মি সভায় তিনি আরও বলেন, দেশের উন্নয়নে জাতীয় পার্টি সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্ব কাজ করে যাচ্ছে। এ সময় তিনি জাতীয় পার্টির আমলে পটুয়াখালীতে হওয়া বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। কর্মীসভায় রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শাহজাহান মিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গত নির্বাচনে আমি না আসতে পারলেও তিনি আমার জন্য সকলের কাছে গিয়ে ভোট চেয়েছেন।

এদিকে বিকেল ৫টায় কর্মীসভা শুরু হলে বৃষ্টি ও দুর্যোগপূর্ন আবহাওয়া উপেক্ষা করে বিভিন্ন এলাকা থেকে মিছিলসহকারে হাজার হাজার নেতাকর্মী আসতে শুরু করলে কর্মীসভা বিশাল জনসভায় পরিনত হয়। জেলা জাপার সভাপতি সুলতান আহমেদ হাওলাদারের সভাপতিত্বে এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না এমপি, জাপার কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, জেলা জাপার সাধারন সম্পাদক খায়রুল আলম মামুন ও সহসভাপতি মো. জাফরউল্ল্যাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ