Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডের পৃথক ঘটনায় গৃহবধূসহ দুই লাশ উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

সীতাকুণ্ডে পৃথক ঘটনায় এক গৃহবধূসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে অন্যান্য দিনের মত গুলিয়াখালী কেরানী বাড়ির বাসিন্দা মৃত মিনাজ উদ্দিনের ছেলে নুরুল আবছার(৪৫) মুরাদপুর ইউনিয়নের গোপ্তাখালী গ্রামের একটি খালে মাছ ধরার উদ্দেশ্যে খালে জাল মারার সময় তার পা পিছলে পরে গেলে পানির স্রোতে তিনি ভেসে যান। বিকেলে স্থানীয়রা একই ইউনিয়নের গুলিয়াখালী সাগর উপকূলে লাশটি ভাসতে দেখে তার পরিবারকে খবর দেন। পরে তার পরিবার স্থানীয় মেম্বার ইসহাককে জানালে তিনি সীতাকুণ্ড ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করেন।
অপরদিকে, একই দিন সকাল ১১টার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের আনোয়ারা হাসেম নগর গ্রাম থেকে গৃহবধূর গলায় ফাঁস দেয়া অবস্থায় পারভীন আক্তার(২৭) নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করেন সীতাকুণ্ড থানা পুলিশ। সীতাকুণ্ড মডেল থানার ডিউটি অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, এসআই সোহেল রানা লাশটি উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়। তবে ময়না তদন্ত রিপোর্ট শেষে আসল ঘটনা জানা যাবে।
এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি ইউটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ