Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফাঁকা মাঠে নয় লড়াই করে ক্ষমতায় আসতে চাই রাজশাহীতে নাসিম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ আগষ্ট হামলার ঘটনায় যে রায় হবে, সেখানে রাজশাহীর মানুষের প্রত্যাশা পূরণ হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সংবিধা অনুযায়ী সঠিক সময়েই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা লড়াই করে ক্ষমতায় আসতে চাই। সেখানে ১৪ দল বিপুল ভোটে জয়লাভ করবে। জামায়াত-বিএনপির যে কুচক্রী দল আছে তা বিলীন হয়ে যাবে।
গতকাল মঙ্গলবার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে সাহেব বাজার বড় রাস্তায় অনুষ্ঠিত ১৪ দলের সমাবশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সভাপতি কমরেড দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, তরিকত ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজ ভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা.শাহাদত হোসেন, জাসদ এর স্থায়ী কমিটির সদস্য একেএম রেজাউল করিম তানসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ