Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গভীর রাতে পরিচ্ছন্নতা অভিযানে মেয়র আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ৩:৫৪ পিএম

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী নতুন মেয়াদে দায়িত্বগ্রহণের প্রথম রাতেই নগরীতে চালিয়েছেন আকস্মিক পরিচ্ছন্নতা অভিযান। সোমবার গভীর রাতে সিসিকের পরিচ্ছন্নতা কর্মীদের নিয়ে নগরীতে পরিচ্ছন্নতা অভিযান চালান তিনি। রাত সাড়ে ১২টায় নাইওরপুল পয়েন্ট থেকে পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন মেয়র।

মেয়র আরিফুল হক চৌধুরী জানান, নির্বাচনজনিত কারণে সিটি মেয়রের পদ থেকে পদত্যাগ করার পর গত কয়েক মাসে নগরীর অনেক স্থানে আবর্জনা জমে গেছে। আবর্জনা পরিষ্কার করতে সোমবার রাতে থেকে কনজারভেন্সি শাখার কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে কার্যক্রম শুরু করেছেন। এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, ‘ক্লিন সিটি’ গড়াই তার মূল লক্ষ্য।

সিসিকের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব জানান, নাইওরপুল থেকে শুরু হওয়া পরিচ্ছন্নতা কার্যক্রম চলে নগরীর বিভিন্ন এলাকায়। মেয়রের নেতৃত্বে বন্দর বাজার পেপার পয়েন্ট সংলগ্ন টাইম স্কয়ারের আবর্জনা পরিষ্কার করা হয়। সিলেট হেড পোস্ট অফিসের সম্মুখ ভাগ, সিটি পয়েন্ট, কোর্ট পয়েন্ট, সুরমা মার্কেট পয়েন্ট এবং জিন্দাবাজার এলাকায়ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সিসিকের চিফ কনজারভেন্সি অফিসার হানিফুর রহমানসহ দুই শতাধিক পরিচ্ছন্নতা কর্মী অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ