Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মেঘনায় কার্গো ডুবি নিখোঁজ ২

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে দুইটি বালির জাহাজের ধাক্কাধাক্কিতে একটি ডুবে গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার মেঘনা নদীর দশানী এলাকায় এ ঘটনা ঘটে। ৪ জন স্থানীয়দের সহযোগীতায় তীরে উঠতে সক্ষম হলেও ২জন এখনো নিখোঁজ রয়েছে। তীরে আসা ৪জনের মধ্যে আহত হয়ে ২জন হাসপাতালে ভর্তি আছেন।

ডুবে যাওয়া জাহাজটি এম ভি ডরিন ঢাকার দিকে যাচ্ছিল অপরদিকে, ধাক্কা দেয়া জাহাজ এমভি টাইগার ইস্ট বেঙ্গল-৭ ঢাকার দিক থেকে ফিরছিল। ডরিন ডুবে গেলেও টাইগার ইস্ট বেঙ্গল-৭ ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ডুবে যাওয়া বালির জাহাজ এমভি ডরিনের নিখোঁজ ২ স্টাফ হলো- নীলফামারীর ডালিম (৩০), বরিশালের আব্দুল মালেক(৪৫)। তীরে আসা ৪ স্টাফদের মধ্যে রয়েছে জাহাজের মাস্টার বাবুল হোসেন (৪৫), মিস্ত্রী জয়নাল আবেদীন(৪৩), লস্কর ফারুক হোসেন(২২) এবং লস্কর হারুন(২৪)। তীরে আসা জাহাজের মাস্টার বাবুল হোসেন জানান, আমারা ঠিকঠাক মতোই যাচ্ছিলাম। কিন্তু হঠাৎ করেই বিপরীত দিক থেকে আসা জাহাজটি আমাদের জাহাজে মেরেদেয় আপর বালির জাহাজ এমভি টাইগার ইস্ট বেঙ্গল-৭। এ ব্যপারে মোহনপুর পুৃলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আবু তাহের এরসাথে মুঠোফোনে কথা হলের তিনি বালির জাহাজের ধাক্কায় আরেকটি বালির জাহাজ ডুবার ঘটনার সত্যতা স্বীকার করেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।



 

Show all comments
  • ১৮ নভেম্বর, ২০১৮, ১:০৭ পিএম says : 0
    I am impressed with this website , very I am a fan .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ