Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়ের কোনো বিকল্প নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, আগামী নির্বাচনে বিজয়ের কোনো বিকল্প নেই। সেই বিজয় আনতে হবে সংগঠিত হয়ে, পরিকল্পনা করে।
তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও মানুষের ঘরে ঘরে গিয়ে উন্নয়ন ও আওয়ামী লীগের পরিকল্পনার কথা মানুষকে জানাতে হবে। তবে নিজেদের ভালো কাজ প্রচার করতে গিয়ে প্রতিদ্ব›দ্বীকে খারাপ বলবেন না।
গতকাল সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম আয়োজিত ‘নৌকার বিজয় সুনিশ্চিত করতে প্রবাসীদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনটির আহ্বায়ক এম এ কাশেম।
দেশের রাজনীতিতে প্রবাসীদের পদ ও কমিটি প্রসঙ্গে বলেন, বিদেশে আওয়ামী লীগের রাজনীতি করা প্রবাসীদের সম্পর্কে প্রধানমন্ত্রী অবগত। পরে জেলায় জেলায় কমিটি করার ব্যাপারে আলোচনা করা হবে। বিশেষ অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, নির্বাচন ঘিরে চারদিকে নানা ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র রুখতে প্রবাসীদেরও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচ টি ইমাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ