Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিসিসির পুনঃনির্বাচনে ভোট ডাকাতির আশংকায় প্রার্থিতা থেকে সরে দাঁড়ালেন বিএনপি দলীয় কাউন্সিলর প্রার্থী আজিম

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৬:৫৯ পিএম

বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনের ৯ কেন্দ্রে পুনঃ ভোটগ্রহনের আগে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিএনপি নেতা আ.ন.ম সাইফুল আহসান আজিম। গতকাল (সোমবার ) বরিশাল প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানিয়ে আজিম বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান দুলালের পক্ষে এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করায় ভোটাররা ভোট কেন্দ্রে যেতে অনীহা জানিয়েছেন। পুনঃ ভোট গ্রহনের দিন দুলালের পক্ষে কেন্দ্র দখল করে ভোট ডাকাতির আশংকা সহ জীবনের নিরাপত্তহীনতায় প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানান আজিম।
সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, গত ৩০ জুলাই বিসিসি নির্বাচনে সকাল ৯টার মধ্যে তার ওয়ার্ডের ৪টি কেন্দ্রই দখল করে নেয় আওয়ামী লীগ কর্মীরা। সকাল সাড়ে ১০টায় তিনি ভোট বর্জন করেন। প্রথম এক ঘন্টা সুষ্ঠু ভোট হওয়ায় তিনি ১৩০০ ভোট পান। কেন্দ্রে অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশন তার ওয়ার্ডের ৪টি কেন্দ্রের ফল স্থগিত করেছিল। পরবর্তীতে তদন্ত শেষে ২টি কেন্দ্রে আগামী ১৩ অক্টোবর পুনরায় ভোটগ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত সপ্তাহে তারিখ ঘোষণার পর থেকে প্রতিদ্বন্দ্ঈ প্রার্থী আনিছুর রহমান দুলালের লোকজন তাকে নির্বাচনী প্রচারাভিযানে বাঁধা ও কেন্দ্রে না যাওয়ার জন্য ভোটারদের ভয় ভীতি দেখাচ্ছে। প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও নিরাপত্তার নিশ্চয়তা না পাওয়ায় তিনি প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ