Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় শ্রমিকদের বিক্ষোভে পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ, নিত্যপণ্যের দাম বাড়ছে

পুরান ঢাকা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১:৩৬ পিএম

রাজধানীর পোস্তগোলা থেকে নারায়ণগঞ্জের ফতুল্লা পর্যন্ত রাস্তার পাশে ট্রক রেখে বিক্ষোভ করছে ট্রাক শ্রমিকরা। আজ সোমবার সকাল থেকে তারা ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে রেখেছিল। বেলা ১১টার দিকে পুলিশ অবরোধ তুৃলে দেয়। শ্রমিকরা তখন থেকে রাস্তার পাশে ট্রাক রেখে বিক্ষোভ করছে।
স্থানীয় সূত্র জানায়, ঢাকা-মাওয়া সড়কের ধোলাইপাড়, পোস্তগোলা এবং ঢাকা-নারায়ণগঞ্জ সড়কের শ্যামপুর, পাগলা,ফতুল্লা এলাকায় রাস্তার পাশে শত শত ট্রাক দাঁড় করিয়ে রেখে শ্রমিকরা বিক্ষোভ করছে। তারা রাস্তা দিয়ে কোনো ট্রাক, মালবাহী পিকাপ,ভ্যান চলাচল করতে দিচ্ছে না। একই অবস্থা বিরাজ করছে পুরান ঢাকার দয়াগঞ্জ, রাজধানী মার্কেট মোড়েও।
ব্যবসায়ীরা জানান, মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল না করায় নিত্যপণ্যের বাজারে প্রভাব পড়তে শুরু করেছে। ইতোমধ্যে তরিতরকারির দাম বেড়ে গেছে। এ অবস্থা চলতে থাকলে আগামীকালের মধ্যে আরও বাড়বে। এতে ক্রেতারা সঙ্কটে পড়তে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ