Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্ট কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

প্রেসিডেন্ট আবদুল হামিদ ৩ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন আজ (সোমবার)। তার নিজ জেলা কিশোরগঞ্জে প্রেসিডেন্টের আগমনের উপলক্ষ্যে রাস্তা-ঘাট সংস্কার, ড্রেন ময়লা-আবর্জনা পরিস্কারসহ বিভিন্ন ধরনের ব্যানার প্যাস্টুন, তোরণ নির্মাণ করে জেলা শহরকে ঝকঝকে করে তোলার পাশাপাশি রাতের বেলায় বর্ণাঢ্য আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে। কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে, প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদ আজ দুপুর ১.০০ টার সময় বঙ্গভবন থেকে রওয়ানা দিয়ে সোয়া ১ টায় তেজগাঁও বিমান বন্দরে যাবেন। সেখানে থেকে হেলিকপ্টার যোগে রওয়ানা দিয়ে দুপুর ২.০০ টায় কিশোরগঞ্জ নতুন স্টেডিয়ামে পৌঁছানোর কথা রয়েছে। বিকাল ৩.০০ টায় গুরুদয়াল সরকারী কলেজ মাঠে ২য় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগে তাঁকে গণসংবর্ধনা দেয়া হবে। সন্ধ্যায় সার্কিট হাউজে কিশোরগঞ্জ জেলা বার, প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, চেম্বার, সরকারী কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তার সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।
আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় জজকোর্ট প্রাঙ্গণে প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদকে কিশোরগঞ্জ জেলা বারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হবে। বিকাল ৩ টায় প্রেসিডেন্ট কিশোরগঞ্জ শহরের প্রয়াত ১৬ জন গণ্যমান্য ব্যক্তিদের বাড়িতে যাবেন। বিকাল ৪ টায় প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদ কিশোরগঞ্জ বিশ্ববিদ্যালয়ে সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য সরজমিনে পরিদর্শন করবেন। আগামী বুধবার বিকালে হেলিকপ্টার যোগে প্রেসিডেন্ট মোঃ আব্দুল হামিদ কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ