Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পারিবারিক বাসভবন সুধাসদনে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

দীর্ঘদিন পর পারিবারিক বাসভবন ধানমন্ডির সুধা সদনে (মরহুম ড. ওয়াজেদ মিয়া বাড়ি) এসেছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি বেশ কিছু সময় অবস্থান করেন। প্রচন্ড ব্যস্ততার মধ্যেও গত শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ধানমন্ডির ৫ নম্বর সড়কে পারিবারিক বাসভবন সুধাসদনে হাজির হন। সেখানে কিছু সময় কাটিয়ে সন্ধ্যায় তাঁর সরকারি বাসভন গণভবনে ফিরে যান। প্রধানমন্ত্রীর কার্যালয় ও আওয়ামী লীগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ধানমন্ডির ‘সুধাসদন’ বাড়িটির নাম প্রধানমন্ত্রীর মরহুম স্বামী প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া ওরফে সুধা মিয়ার নামে।
সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘সুধাসদনে’ মাগরিবের নামাজ আদায় করেন। এ সময় পরিবারের সদস্যরা উপস্থিত থাকলেও দলের নেতাদের কেউ শেখ হাসিনার সঙ্গে দেখা যায়নি। উল্লেখ্য ২০১৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুধাসদনে ড. ওয়াজেদ মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে অংশগ্রহণ করে মোনাজাতে অংশ নেন।



 

Show all comments
  • Mosharraf Hossion Babul ৭ অক্টোবর, ২০১৮, ৯:৫৬ এএম says : 1
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ