Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আগামীতে ক্ষমতায় এলে গ্রামকে শহরে পরিনত করা হবে -ফরিদপুরে স্থানীয় সরকারমন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আগামীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে গ্রাম আর শহরের মধ্যে কোন পার্থক্য থাকবেনা। আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিনত করবো। শহরে যেমন উন্নয়ন হয়েছে গ্রাম ও চরাঞ্চলেও সেই রকম উন্নয়ন হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের চরমাধবদিয়া ইউনিয়নের ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে গত শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তুহিনুর রহমান খোকন মন্ডল। জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান। এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ