Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে জামিন পেলেন রাম রহিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ৯:১৭ পিএম | আপডেট : ১২:২৭ এএম, ৬ অক্টোবর, ২০১৮

পুরুষ ভক্তদের বন্ধ্যা করে দেওয়ার অভিযোগে করা মামলায় জামিন পেলেন সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিংহ। সিবিআই চার্জশিট দেয়ার পর শুক্রবার তাকে জামিন দেন পাঁচখুলার বিশেষ সিবিআই আদালত।
এই মামলায় জামিন পেলেও এখনই মুক্তি পাবেন না রাম রহিম। কারণ, ধর্ষণের অন্য একটি মামলায় তাকে ইতিমধ্যেই বিশ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। তাই এই মামলায় জামিন পাওয়ার সঙ্গে তার শাস্তি কমার কোনও সম্পর্ক নেই।
২০১২ সালে রামরহিমের এক ভক্ত প্রথম তার বিরুদ্ধে পুরুষ ভক্তদের বন্ধ্যা করে দেওয়ার এই অভিযোগ করেন। এর পর ২০১৫ সালে পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশে গুরমিত রাম রহিমের বিরুদ্ধে এই মামলাটি করে সিবিআই। রাম রহিমের সঙ্গে তার আশ্রমের দুই চিকিৎসক পঙ্কজ গর্গ এবং এম পি সিংহের বিরুদ্ধে পুরুষ ভক্তদের বন্ধ্যা করে দেওয়ার অভিযোগ এনেছিল সিবিআই। সেই মামলাতেই শেষ পর্যন্ত জামিন পেলেন গুরমিত রাম রহিম সিংহ। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ