Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে যুবলীগ দক্ষিণের বিশাল যুবসমাবেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ৮:১৭ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার লক্ষ্যকে সামনে রেখে বিশাল যুবসমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

শুক্রবার রাজধানীর ডেমরার কাজলা ব্রীজ এলাকায় আয়োজিত এই সমাবেশ বিভিন্ন ওয়ার্ড, থানা-পাড়া-মহল্লা থেকে নেতাকর্মীরা ঢাকঢোল আর বাদ্যের তালে দলে দলে সমাবেশে যোগ দেয়। সমাবেশ হওয়ার আগেই কানায় কানায় ভরে যায় পুরো এলাকা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র সম্মিলিত ব্যানার-ফেস্টুন ছিল তাদের হাতে। হাতি-ঘোড়ার পিঠে চেপেও সমাবেশে উপস্থিত হতে দেখা গেছে অনেককে। উৎসবমুখর পরিবেশকে আরো সাজিয়ে তোলে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান। লাল-সবুজ রংরের কাপড়ে বানাড়ো আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা গোটা সমাবেশের পরিবেশকে আরো রঙিন করে তোলে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে এবং দক্ষিণে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা পরিচালনায় যুব সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, ঢাকা-৫ আসানের এমপি হাবিবুর রহমান মোল্লা, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ।

সমাবেশে মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ‘জনগণের ক্ষমতায়ন’ দেশের মানুষকে স্বপ্ন দেখতে শিখিয়েছে। স্বপ্নের অভিযাত্রায় সামিল করেছে। স্বপ্নচারী মানুষই অপ্রতিরোধ্য। আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনা হলেন স্বপ্নসারথী। ইসমাঈল চৌধুরী স¤্রাট বলেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবসমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ