Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় বন্দুকযুদ্ধে চরমপন্থী সংগঠনের কমান্ডার নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:২৫ পিএম

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আবুল হোসেন ওরফে আবু নকশাল (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, আবুল হোসেন নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি এম এল লাল পতাকার পাবনা জেলা কমান্ডার। এ ঘটনায় আহত হয়েছে ৪ পুলিশ সদস্য।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক বলেন, পাবনা শহরের পূর্ব রাঘাঘবপুর এলাকা থেকে পুলিশ আবুল হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী সোববার ভোর রাতে পুলিশের একটি দল আবুল হোসেনকে সাথে নিয়ে সদর উপজেলার ধোপাঘাটা বড় ব্রিজ এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আবুল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে পুলিশ ১টি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৪ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করে। পুলিশ আরও জানায়, নিহত আবুল হোসেনের নামে হত্যা ও বিস্ফোরকসহ ৯টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ