Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙ্গায় আ.লীগের ২ নেতার নামে মামলা থানা ঘেরাও

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ২ নেতার ওপর সন্ত্রাসী হামলা এবং থানায় মিথ্যা মামলার প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা থানা ঘেরাওশেষে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে । রোববার সকালে আওয়ামীলীগের কয়েকশ নেতা- কর্মী ও সমর্থক ভাঙ্গা থানা অবরোধ করে ভাঙ্গা থানার ওসিসহ কর্মকর্তাদের এবং স্থানীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের নামে বিভিন্ন শ্লোগান দেয়। পরে নেতা-কর্মীরা পৌরসভার সামনে ঢাকা-খুলনা মহাসড়কের ওপর গাছের গুড়ি ফেলে এবং টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। ঘন্টাব্যাপী অবরোধের ফলে সড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়। এতে যানবাহনে থাকা নারী-শিশুসহ অসুস্থ রোগীরা প্রচন্ড গরমে চরম ভোগান্তিতে পড়ে।

অবরোধ চলাকালীন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ জানান, গত ২৫ অক্টোবর রাতে সন্ত্রাসীদের হামলায় স্থানীয় ছাত্রলীগ নেতা সোহাগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেলের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয় এবং তাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে থানা ঘেরাও ও সড়ক অবরোধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ