Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় বিচ ভলিবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শুরু হয়েছে বিমান বাংলাদেশ জাতীয় বিচ ভলিবলের খেলা। গতকাল কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে উদ্বোধনী ম্যাচে পুরুষ বিভাগে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২-০ সেটে বাংলাদেশ পুলিশকে এবং আনসার একই ব্যবধানে চট্টগ্রাম জেলাকে হারায়। এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল। এ সময় কক্সবাজারের সাংসদ সাইমুম সরওয়ার কমল, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম মোসাদ্দেক আহমেদ, আইএফআইসি ব্যাংক লিমিটেডের ডিএমডি নুরুল হাসনাত, ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু উপস্থিত ছিলেন।

দিনের অন্য খেলায় পুরুষ বিভাগে আনসার ২-০ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয়কে, ফ্রেন্ডস ইউনিয়ন ২-০ সেটে গাজীপুরকে ও চট্টগ্রাম ২-০ সেটে নবজাগরনী সংঘকে হারায়। মহিলা বিভাগে পুলিশ ২-০ সেটে কক্সবাজারকে, জেল ২-০ সেটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২-০ সেটে পানি উন্নয়ন বোর্ডকে এবং বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২-০ সেটে হারায় আনসারকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল

২৪ জানুয়ারি, ২০২৩
৬ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ