Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুর প্রেসক্লাব সভাপতির মাতৃবিয়োগ

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দিনাজপুর প্রেসক্লাব ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর মাতা মীরা বকসী গতকাল শনিবার বিকেল পৌনে ৪টায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর।

তিনি ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে যান। শনিবার রাত ৮টায় শহরের ফুলতলা শ্মশানঘাটে প্রয়াত মীরা বকসীর শেষ কৃত্য সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর প্রেসক্লাব, দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন, পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, জন্মাষ্টমী উদযাপন পরিষদ, অরবিন্দ শিশু হাসপাতাল, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ