Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেষ চারে ঢাকা, খুলনা রংপুর ও রাজশাহী

নারী হকি লিগ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ওয়ালটন জাতীয় মহিলা হকি প্রতিযোগিতার দুই সেমিফাইনাল আগামীকাল মাঠে গড়াবে। আজ কোন খেলা নাই। গ্রুপ পর্ব শেষে সেমিতে উঠেছে যথাক্রমে খুলনা, রাজশাহী, রংপুর ও ঢাকা বিভাগ।

কাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দুুপুর দেড়টায় প্রথম সেমিফাইনালে খুলনা মুখোমুখী হবে রংপুরের। একই ভেন্যুতে বিকেল সাড়ে তিনটায় দ্বিতীয় সেমিতে ঢাকার প্রতিপক্ষ রাজশাহী।

সোমবার অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল। এর আগে গতকাল গ্রুপ পর্বের শেষ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। মওলানা ভাসানী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহ ১-০ গোলে বরিশালকে হারায়। বিজয়ী দলের সিনথিয়া ম্যাচের ২০ মিনিটে একমাত্র গোলটি করেন। দ্বিতীয় ম্যাচে রংপুর ৬-০ গোলের জয় পায় চট্টগ্রামের বিপক্ষে। রংপুরের তাসমিম আক্তার ও সিমু আক্তার ২টি করে এবং রানী আক্তার ও মুসলিম আক্তার একটি করে গোল করেন।

দিনের তৃতীয় ও শেষ ম্যাচে রাজশাহী ১-০ ব্যবধানে হারায় খুলনা বিভাগকে। রাজশাহীর শান্তিনা টুডু ম্যাচের ৫৫ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেন।

এবারের প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ৬০ হাজার ও রানার্সআপ দল ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। পাশাপাশি দু’দলকে দেয়া হবে ট্রফিও। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার জন্যও থাকছে প্রাইজমানি, ক্রেস্ট ও ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স।
এই টুর্নামেন্ট থেকে বাছাইকৃতদের নিয়ে গঠন করা হবে জাতীয় মহিলা হকি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ