Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকাই পারে মানুষকে গন্তব্যে পৌঁছাতে

নওগাঁয়ে বস্ত্র ও পাটমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকাই পারে দেশের মানুষকে সঠিক গন্তব্যে পৌঁছে দিতে।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার খাদ্য নিরাপত্তা নিশ্চিতসহ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার লক্ষে কাজ করছে। সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সরকার গ্রহণ করেছে বহুমুখী পরিকল্পনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে প্রশংসা অর্জন করেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সিংগাবালুকা ছালেহিয়া দাখিল মাদরাসার নবনির্মিত ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন প্রামানিকের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম, মউপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মনিরুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ