Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাশিয়ায় নরখাদক দম্পতিকে ঘিরে চাঞ্চল্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১০:১৮ পিএম | আপডেট : ১২:১০ এএম, ২৮ সেপ্টেম্বর, ২০১৮

রাশিয়ার নাগরিক নাটালিয়া বকশিবা (৪৩) ও তার স্বামী দিমিত্রি বকশিবা (৩৫)। খুনি সন্দেহে গত বছর তাদের গ্রেফতার করে পুলিশ। সেই থেকে তদন্ত চলছিল। তার মধ্যেই তাদের বাড়িতে হানা দিয়ে সেদ্ধ করা নরমাংস উদ্ধার করে পুলিশ। রেফ্রিজারেটরথেকে মেলে কাঁচা মাংসও। এ ছাড়াও রান্নাঘরে কাচের বয়ামের মধ্যে টুকরো টুকরো নরমাংস উদ্ধার হয়।
জানা গেছে, গত বছর অক্টোবরে গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত মোট ৩০ জনকে খুন করে তাদের মাংস খেয়েছে নাটালিয়া। তার শেষ শিকার ছিল রেস্তরাঁকর্মী ৩৫ বছরের এলেনা ভাশ্রুশেবা। দিমিত্রির সঙ্গে ওই মহিলাকে ফ্লার্ট করতে দেখে সে। তাতেই রেগে স্বামীকে বাধ্য করে ওই মহিলাকে খুন করতে।
স্ত্রীর কথা মতো এলেনাকে নির্জন জায়গায় ডেকে পাঠায় দিমিত্রি। ছুরি দিয়ে কুপিয়ে খুন করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। যার পর তাঁর দেহ টুকরো টকুরো করে কেটে ফেলে দিমিত্রি। কাটা দেহর সঙ্গে প্রথমে সেলফি তোলে। তারপর সেগুলি ব্যাগে ভরে বাড়ি নিয়ে যায়। ওই মহিলার দেহাবশেষ তাদের রেফ্রিজারেটর থেকে উদ্ধার করে পুলিশ।
তদন্তকারীদের দাবি, কোনওরকম মানসিক রোগ নেই নাটালিয়ার। বরং ঠান্ডা মাথাতেই সবকিছু ঘটিয়েছে সে। স্ত্রীর অপরাধে সামিল হলেও দিমিত্রি একটু ভিতু প্রকৃতির। জোর করে তাকে দিয়ে খুন করিয়েছে সে। আদালতে নাটালিয়ার শুনানি চলছে। তার ১৫ বছর পর্যন্ত সাজা হতে পারে বলে জল্পনা। সম্প্রতি দিমিত্রির যক্ষ্মা ধরা পড়েছে। চিকিৎসা সম্পন্ন হলে তার শুনানি শুরু হবে। সূত্রঃ বিবিসি।



 

Show all comments
  • ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৩৭ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন আরো কত কিছু দেখতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরখাদক দম্পতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ