Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে ২০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গতকাল সকালে মধুখালীতে ২০৫ বোতল ফেন্সিডিল, একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মধুখালী থানা পুলিশ। আটককৃতদের নাম মানিক সরদার (৩৮), পিতা আলাউদ্দিন সরদার, গ্রাম-ভবদিয়া, সজিব হোসেন (৩২), পিতা নাজিবুর রহমান, গ্রাম- ধনচি, থানা জেলা রাজবাড়ি।

মধুখালী থানার ওসি মো. মিজানুর রহমান জানান ঢাকা-খুলনা মহাসড়কের আড়কান্দি নামক এলাকা থেকে একটি প্রাইভেটকারকে মধুখালী থানার উপপরিদর্শক মো. হাকিম মোল্যা থামতে নির্দেশ দিলে প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার জন্য নওপাড়া সড়কে ঢুকে দক্ষিণ নওপাড়া এলাকার একটি পুকুরের মধ্যে ফেন্সিডিল ফেলে প্রাইভেটকার নিয়ে পালানোর চেষ্টার সময় স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ প্রাইভেটকার সহ দুইজনকে আটক করে।

আটককৃতদের স্বীকারমতে একটি পুকুর থেকে ২০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আকটকৃতরা জানান তারা ফেন্সিডিলের চালানটি চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এ ব্যাপারে মধুখালী থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ