Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর প্রতিবাদে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি স্বনামধন্য ফাজিল মাদ্রাসার এক ছাত্রী শ্লীলতাহানীর শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ক্যাম্পাসে বখাটের শাস্তির দাবিতে মানবন্ধন করেছে।
জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের স্বনামধন্য ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসার আলীম ১ম বর্ষের এক ছাত্রী শ্লীলতাহানী ও শারীরিক নির্যাতনের শিকার হয়। গত বুধবার বিকেলে মাদ্রাসা ছুটির পর বাড়িফেরার পথে পার্শ্ববর্তী শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ আলীর বখাটে ছেলে রুবেল মিয়া (২৪) ওই ছাত্রীকে একা পেয়ে গলায় ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক পর্যায়ে মারধর শুরু করে। ওই সময় ছাত্রীটির আর্তচিৎকারে আশপাশের লোকজন চলে এলে বখাটে রুবেল পালিয়ে যায়। ছাত্রীটিকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ দিকে এ ঘটনা মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে বিক্ষোবে ফেটে পড়ে প্রতিষ্ঠান ক্যাম্পাস। বৃহস্পতিবার দুপুরে শিক্ষার্থীরা মাদ্রাসা ক্যম্পাসে মানববন্ধন করে।
ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আতিকুর রহমান সিদ্দিকী জানান, বিষয়টি নিয়ে ছাত্রীটির অভিভাবক মাদ্রাসায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। তার প্রেক্ষিতে মাদ্রাসা পরিচালনা কমিটির জরুরী সভা করে বিষয়টি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার এলিশ শরমিনকে অবহিত করা হয়েছে।

 



 

Show all comments
  • Billal Hosen ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৩৬ পিএম says : 0
    মাননীয় প্রশাসন এর প্রতি আবেদন , দৃষ্টান্ত মূলক শাস্তির মাধ্যমে বুঝিয়ে দিন যেন কোনোদিন এই রকম অপরাধ করার সাহস না পায়। এতে আমার মা, বোন, এর ইজ্জতের রক্ষা ও হেফাজত , নিরাপত্তা হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ