Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিন্সিপালকে মারপিটের প্রতিবাদে রাস্তায় দাঁড়ালেন শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৪:৫৯ পিএম

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকশার ইসলাম নগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা বজলুর রহমানকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টার দিকে মাদ্রাসার সামনের পাইকশা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে মাদ্রাসার অফিস কক্ষে প্রতিষ্ঠানটির সাবেক সহ-সভাপতি সেলিম ও তার বাহিনী প্রবেশ করে অতর্কিতভাবে প্রিন্সিপাল বজলুর রহমানের ওপর হামলা চালায়। পরে সহকর্মীরা আহত প্রিন্সিপালকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ব্যপারে কামারখন্দ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সেলিম আহমেদ বলেন, প্রিন্সিপালের স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির কারণে এর আগেও তার ওপরে হামলার ঘটনা ঘটেছে। হয়তো এমনই কোনো কিছু নিয়ে তার ওপরে হামলা হয়ে থাকতে পারে। আমি এর সাথে জড়িত নই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন ও বিক্ষোভ

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ