Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২২ হাজার ইয়াবা ও ২ সহযোগীসহ টেকনাফের রেজাউল পুলিশের হাতে আটক

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৫৪ এএম

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী টেকনাফের হাজী সাইফুল করিমের বড় ভাই রেজাউল করিম মুন্নাকে দুই সহযোগী ও বিপুল পরিমাণ ইয়াবাসহ চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে মুন্নাসহ সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করে।কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সাইফুল করিমের ভাই রেজাউল করিম মুন্না ও তার সিন্ডিকেটের ২ সদস্যকে ২২ হাজার পিস ইয়াবাসহ মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে আটক হয়েছে। রেজাউল করিম মুন্না টেকনাফের শিলবনিয়া পাড়ার হানিফ ডাক্তারের বড় ছেলে।

তার অন্য সজযোগীরা হলো, শাহ্‌ আলম পিতা মৃত জাকের মিস্ত্রি, শিলবনিয়া পাড়া টেকনাফ, শফিক পিতা মৃত ফকির আহমদ কুলাল পাড়া টেকনাফ।

অভিযোগ রয়েছে, মিয়ানমার থেকে বাংলদেশে ইয়াবা পাচারের মূলে রয়েছে টেকনাফের শিলবনিয়া পাড়ার ডাক্তার হানিফের পরিবার।

প্রভাবশালীদের ম্যানেজ করে গত এক দশক ধরে মরণ নেশা ইয়াবা সরবরাহ করে তারা ধরাছোঁয়ার বাইরে ছিলো । এই প্রথম এই পরিবারের কোনো সদস্যকে আটক করল আইন শৃঙ্খলাবাহিনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ