Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোঁচট খেল আর্সেনাল

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শিরোপার আশা শেষ অনেক আগেই। এখন লক্ষ্য শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণ নিশ্চিত করা। কিন্তু সেই পথেও এবার হোঁচট খেল আর্সেনাল। লিগ থেকে অবনমন ঠেকাতে লড়তে থাকা সান্ডারল্যান্ডের সাথে গোলশূন্য ড্র করেছে আর্সেন ওয়েঙ্গারের দল। এক পয়েন্ট পাওয়ার সুবাদে শেষ তিন থেকে উঠে এসেছে সান্ডারল্যান্ড। আর সমান ৬৪ পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ম্যানচেস্টার সিটির কাছে তৃতীয় স্থান হারাতে হল আর্সেনালকে। তবে পঞ্চম স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড থেকে গানাররা এগিয়ে আছে ৫ পয়েন্ট। যদিও এক ম্যাচ কম খেলেছে ম্যানইউ। ১০ মাস পর এদিন বদলি হিসেবে মাঠে নামেন আর্সেনালের ইংলিশ মিডফিল্ডার জ্যাক উইলশ্যার।
ওদিকে জার্মান বুন্দেসলিগায় পরশু রাতে হার্থা বার্লিনকে ২-০ গোলে হারিয়ে শিরোপার পথে যাত্রা অব্যহত রেখেছে বায়ার্ন মিউনিখ। পেপ গার্দিওলার দলের হয়ে এদিন গোল দুটি করেন অ্যালেক্স ভিদাল ও ডগ্লাস কস্তা। একই দিনে ইউরোপের আরেক শীর্ষ লিগ সেরি আ রেকর্ড গড়েছে উদিনেসি ও ইন্টার মিলানের মধ্যকার ম্যাচ দিয়ে। ইতালিয়ান শীর্ষ লিগে এই প্রথম দুই দলের শুরুর একাদশে ছিল না ইতালিয়ান কোন খেলোয়াড়। স্তেভান ইউভেটিসের জোড়া গোলে ম্যাচটি জিতে দিনটাকে স্বরনীয় করে রেখেছে ইন্টার মিলান। এই জয়ে আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণের সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে তারা। ৩৫ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে ইন্টার। এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে ১৮ পয়েন্টে এগিয়ে তালিকার শীর্ষে জুভেন্টাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোঁচট খেল আর্সেনাল

২৫ এপ্রিল, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ