Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রস্তুত সিলেট

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খলিলুর রহমান, সিলেট অফিস : আর মাত্র ২৪ ঘণ্টা। তারপরই বাংলাদেশের মাটিতে পর্দা উঠবে ছোটদের বড় আসর আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। আগামীকাল থেকে শুরু হলেও যুব বিশ্বকাপের সিলেট পর্ব সূচনা হবে পরদিন, ২৮ জানুয়ারি। ছোটদের এই বিশ্বকাপকে ঘিরে সিলেট এখন প্রায় প্রস্তুত। তবে কিছু কিছু সংস্কার কাজ এখনো বাকি রয়েছে। সিলেট পর্বের জন্য গত কয়েক মাস ধরে সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়াম এবং সিলেট জেলা স্টেডিয়ামে সংস্কার কাজ করা হয়েছে। জন্য সিলেটে আগত দলগুলোকে পাঁচ তারকা হোটেল রোজভিউয়ে রাখা হবে।
শহরের দুটি ভেন্যুতে ৫টি ম্যাচ হওয়ার কথা রয়েছে। প্রথম দিন সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়াইয়ে নামবে পাকিস্তান ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও কানাডা। ৩০ জানুয়ারি বিভাগীয় স্টেডিয়ামে খেলবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান এবং জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কানাডা ও পাকিস্তান। বিশ্বকাপের সিলেট পর্বের শেষদিন, ১ ফেব্রæয়ারি সিলেট বিভাগীয় স্টেডিয়ামে লড়াইয়ে নামবে আফগানিস্তান ও কানাডা।
একদিন আগেই এখানকার ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে কিনতে। সিলেটের লাক্কাতুরাস্থ সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামের কাউন্টারে পাওয়া যাবে টিকেট। অন্যদিকে রিকাবিবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের দরগাহ প্রান্তের কাউন্টারে এ ভেন্যুর ম্যাচের টিকেট বিক্রি করা হবে বলে জানা গেছে। টিকেটের সর্বনিম্ন মূল্য ২০ টাকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুত সিলেট

২৬ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ