Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তির আবেদন শুরু

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান ও পাস কোর্সে অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন শুরু হয়েছে গতকাল থেকে।
শিক্ষার্থীরা www.7collegedu.com ওয়েবসাইট ব্যবহার করে ভর্তির আবেদন করতে পারবেন এবং বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে পাওয়া যাবে। আগামী ২৫ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে।
বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৯ নভেম্বর শুক্রবার, কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১০ নভেম্বর শনিবার এবং বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার অনুষ্ঠিত হবে। বিজ্ঞান ইউনিটের অধীনে ৬ হাজার ৫শ’, কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের অধীনে ১১ হাজার ৬শ’ ৩০ এবং বাণিজ্য ইউনিটের অধীনে ৫ হাজার ২শ’ ১০টি আসন রয়েছে।
ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাতটি কলেজ হচ্ছে-ঢাকা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ এবং সরকারি শহীদ সোহ্রাওয়ার্দী কলেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ