Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে উন্নয়নমেলা উপলক্ষে প্রস্তুতি সভা

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শেরপুরের ঝিনাইগাতীতে উন্নয়ন মেলার উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম জনগণ তথা প্রান্তিক জনগোষ্ঠীর সামনে তুলে ধরার উদ্দেশ্যে উপজেলা পর্যায়ে উন্নয়ন মেলার আয়োজনে এ প্রস্তুতি সভা করে উপজেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদ।

বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল হাসান, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা ভাইস-চেয়ারম্যান আমিরুল ইসলাম মক্কু, সাবেক উপজেলা চেয়ারম্যান জমশেদ আলী প্রমুখ।
এ সময় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাগণ এনজিও প্রতিনিধি, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আগামী ৪-৬ অক্টোবর পর্যন্ত ৩ দিন ব্যাপি উপজেলা পর্যায়ে উন্নয়ন মেলা সফলভাবে আয়োজনের বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ