Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় ভাইয়ের হাতে ভাই খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৮ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলায় পারবারিক বিরোধে ছোট ভাই খোকন মন্ডলকে (২৪) পিটিয়ে হত্যা করেছে তার বড় ভাই লিখন মন্ডল (২৮)।
আজ রবিবার সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে। নিহত খোকন মন্ডল উপজেলার সাহাপুর মালিথাপাড়া গ্রামের ইউনুস আলী মালিথার পুত্র।
পারিবারিক সুত্র জানায়, ৪-৫ দিন আগে খোকন মন্ডলের সাথে তার বড় ভাই লিখন মন্ডলের স্ত্রী শারমিন খাতুনের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-ঝাটি হয়। এ ঘটনায় ক্ষোভে শারমিন খাতুন তার পিতার বাড়িতে চলে যান। যাওয়ার সময় তার স্বামী লিখন মন্ডলকে বলে যায়, ঘটনার সুরাহা না হলে তিনি আর এই বাড়িতে (স্বামী গৃহে) ফিরবেন না। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। রবিবার সকালে খোকন মন্ডলের স্ত্রী রিনি খাতুন ঘুম থেকে উঠে বাইরে যায়। সেই সুযোগে লিখন মন্ডল ঘরে ঢুকে তার ঘুমন্ত ছোট ভাই খোকন মন্ডলকে হাঁতুরী-বাটাল দিয়ে মাথায় এলোপাথারী আঘাত করলে তার চিৎকার শুনে স্ত্রী ও পরিবারের লোকজন ছুটে আসেন এবং তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত লিখন মন্ডল পলাতক রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

৩ সেপ্টেম্বর, ২০২১
১২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ