Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

যশোর ও বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বান্দরবানে পুলিশর সঙ্গে বন্দুকযুদ্ধ হলেও যশোরে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।
আমাদের যশোর ব্যুরো জানায়, যশোরের শংকরপুর বাবলাতলা এলাকায় গতকাল শনিবার ভোরে ‘বন্দুকযুদ্ধে’অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়েছে। নিহত ব্যক্তি নিজেও একজন মাদক ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে। তবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।যশোর কোতোয়ালি থানার উপ পরিদর্শক নূর-উন-নবী জানান, ভোরে পুলিশ জানতে পারে শংকরপুর বাবলাতলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় মাদক ব্যবসায়ীর (বয়স আনুমানিক ৪৫) গুলিবিদ্ধ লাশ ও পরিত্যক্ত ৫ কেজি গাঁজা উদ্ধার করে। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
অপরদিকে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশের গুলিতে আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার নামে একজন নিহত হয়েছেন। তিনি ডাকাত বলে দাবি করেছে স্থানীয় পুলিশ।
নিহত আনোয়ার কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছেলে। গত শুক্রবার মধ্যরাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার ব্রিকফিল্ড এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। কিন্তু পুলিশের অবস্থান টের পেয়ে এলোপাথাড়ি গুলি ছোড়ে ডাকাতরা। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতদের একজন মারা যায় ও অন্যরা পালিয়ে যায়। পরে ওই জায়গা থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ বলেন, লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ