Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কওমি সনদের স্বীকৃতি সংসদে পাস -কুষ্টিয়া জেলা উলামা পরিষদ ও কওমি মাদরাসা প্রধানদের অভিনন্দন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কওমি মাদরাসা সনদের স্বীকৃতি বিল সংসদে পাস করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ। একই সাথে কুষ্টিয়া জেলা ইমাম পরিষদ এবং কুষ্টিয়া জেলার ১৫৫টি কওমী মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা অভিনন্দন জানান। উলামা পরিষদের নেতৃবৃন্দ, ইমাম পরিষদের নেতৃবৃন্দ ও কওমী মাদ্রাসার শিক্ষক ও ছাত্র প্রধানমন্ত্রী ও মন্ত্রী পরিষদসহ সরকারের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
কুষ্টিয়ার বৃহত্তর কওমি মাদ্রাসা বড় আইলচারা জামিয়া ইসলামিয়া বালক-বালিকা মাদ্রাসায় এ ব্যাপারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মহান জাতীয় সংসদে কওমি মাদরাসার দাওরায়ে হাদিসের (তাকমীল) সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান বিল আইন-২০১৮ জাতীয় সংসদে পাশ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়। সে সাথে মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করেন বড় আইলচারা জামিয়া ইসলামিয়া বালক-বালিকা মাদ্রাসার প্রিন্সিপাল বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের সভাপতি মুফতি আব্দুল হামিদ। এ ছাড়াও কুষ্টিয়ার ১৫৫টি কওমী মাদ্রাসার প্রধানগণ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ